মাগুরা প্রতিনিধি:  মাগুরায় আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠানে ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী জনাব মোঃ ফরিদুল হক খান মহোদয়ের আগমন। ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরন’ শীর্ষক এই অনুষ্ঠান গতকাল শেষ হয়েছে।

১৩ নভেম্বর (শনিবার) বিকাল ৩.০০ ঘটিকায় মাগুরা আসাদুজ্জামান মিলনায়তনে জেলা প্রশাসন কর্তৃক এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাগুরা জেলা প্রশাসক ড.আশরাফুল আলম মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী জনাব মোঃ ফরিদুল হক খান এমপি মহোদয়।

অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি ও পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মাগুরার গণমানুষের নেতা, মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ সাইফুজ্জামান শিখর মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম মহোদয়, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব আ ফ ম আবদুল ফাত্তাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব পঙ্কজ কুমার কুন্ডু,সদর উপজেলা চেয়ারম্যান জনাব আবু নাসির বাবলু,

মাগুরা পৌরসভার মেয়র জনাব খুরশীদ হায়দার টুটুল, মাগুরা সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ এ বি এম মাহফুজুর রহমান, জেলা ইসলামী ফাউন্ডেশনের এডি জনাব মোঃ মনিরুল ইসলাম, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী প্রদ্যুৎ কুমার সিংহ ও সাধারণ সম্পাদক জনাব বাসুদেব কুন্ডু,

বিভিন্ন সরকারি ও বেসরকারি কর্মকর্তাবৃন্দ,জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতাকর্মী, বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিন, ইসলামি ফাউন্ডেশনের শিক্ষকমন্ডলী প্রমুখ।